হোয়াটসঅ্যাপে আসতে চলেছে আমূল পরিবর্তন এবার থেকে…

বর্তমানে সব থেকে জনপ্রিয় মেসেজিং অ্যাপ হল হোয়াটসঅ্যাপ। এটি জনপ্রিয় হওয়ার কারণও রয়েছে। ইউজারদের সুবিধার্থে একের পর এক নতুন ফিচারস আনছে হোয়াটসঅ্যাপ সংস্থা ।এবার আরো কয়েকটি আকর্ষণীয় নতুন ফিচারস আনলো হোয়াটসঅ্যাপ।আসুন দেখে নেওয়া যাক কি ফিচারস।
1. আমরা অনেকেই বিভিন্ন গ্রুপে থাকি।সেখানে মেসেজের পর মেসেজ আসতে থাকে।এতে আমরা অনেকেই বিরক্ত হয়ে যায়। এবার এটি থেকে মুক্তি পাবার জন্য নতুন ফিচারস আনলো হোয়াটসঅ্যাপ। এবার থেকে আপনি হোয়াটসঅ্যাপ কে আলাদা করে সাইলেন্ট করে দিতে পারবেন।


2. আপনি যদি অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহার করে থাকেন তাহলে আপনি আপনার হোয়াটসঅ্যাপ টা আপডেট করে দেখুন।যদি আপনার হোয়াটস্যাপ এ গ্রুপের চ্যাটের নামের তালিকাটি হাইড হয়ে যায়। তাহলে আপনি জানবেন হোয়াটসঅ্যাপের নতুন আপডেট ফিচারটি আপনার মোবাইলে কাজ করছে। আপনি more অপসনে গিয়ে ভোটার তালিকা টি দেখতে পারেন।


3. ওয়াস হোয়াটসঅ্যাপে বিশেষ আকর্ষণ হলো মজাদার ইমোজি এবং নানারকম স্টিকার। এবার থেকে নতুন আপডেট আরো বিভিন্ন মজাদার ইসটিকার আনতে চলেছে এই সংস্থা। বর্তমানে এখন সব ইউজারদের কাছে এ আপডেট আসেনি। তবে খুব শিগগিরই সব ইউজাররা এটা ব্যবহার করতে পারবেন।
4. আইওএস ডিভাইস থেকে আপনি যদি হোয়াটসঅ্যাপ খুলেন তাহলে সোয়াইপ করলে আপনি মেসেজ এর রিপ্লাই দিতে পারবেন। এবার থেকে এন্ড্রয়েড মোবাইল অফ এই ফিচারটি আনতে চলেছে হোয়াটসঅ্যাপ।

Related Post

Related Articles

Open

Close