তবে এবার রাজনীতির ময়দানে করবেন দাদাগিরি? বিজেপি প্রার্থী হচ্ছেন কী সৌরভ?

সবার প্রিয় বাঙালি ক্রিকেটার আইকন প্রত্যক্ষভাবে আসতে চলেছেন রাজনীতির ময়দানে? লোকসভা ভোটের আগে ফের শুরু হলো জল্পনা।সপ্তমীর সন্ধ্যায় বেহালার গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যান জাতীয় বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তাদের সঙ্গে দীর্ঘক্ষণ সময়ও কাটান তিনি। কথা বলেন বাঙালি ক্রিকেটার অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাথে কথা বলেন সৌরভের দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও। তবে বলে রাখা ভালো জয় বন্দোপাধ্যায় নিজেও বেহালার বাসিন্দা। তাই বাংলার এই দুই তারকা সাক্ষাৎকার হওয়াটা কিছুটা অস্বাভাবিক নয়। তবে এ মুহূর্তে জয় বন্দ্যোপাধ্যায় শাসক দল জাতীয় জনতা পার্টির স্তরের নেতা। তবে এই উৎসবের মরশুমে আচমকা সৌরভ বন্দোপাধ্যায়ের সাথে সাক্ষাৎকার করা তা নিয়ে শুরু হয়েছে অনেক রাজনৈতিক জল্পনা।

এই জল্পনা মূলত কারণ হলো আগামী কয়েক মাস পরেই অনুষ্ঠিত হতে চলেছে লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনের আগে বিজেপি নেতার সৌরভের সাথে সাক্ষাৎকার অনেকটা কৌতুহল বাড়াচ্ছে। এর আগেও 2014 তে লোকসভা নির্বাচনের আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে তৈরি হয়েছিল অনেক জল্পনা। আর কিছুদিন আগে শোনা যাচ্ছিল যে রাজ্য থেকে বিজেপি প্রার্থী হিসাবে সৌরভকে প্রার্থী করতে আগ্রহী বিজেপি। সৌরভের কে নিয়ে তৈরি হয়েছিল অনেক গুঞ্জন। তবে শেষে সৌরভ সব জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন স্বয়ং নিজেই। আর সেই আবার লোকসভা নির্বাচনের আগেই জল্পনায় ফের শুরু হলো সপ্তমী সন্ধ্যা থেকে তবে সত্যিই কী সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনীতিতে যোগ দিচ্ছেন? তবে এ বিষয় নিয়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেছেন, সৌরভ আমায় জানিয়েছেন যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির খুব বড় ভক্ত 2012 সালে তিনি প্রধানমন্ত্রীর সাথে আমেদাবাদে দেখাও করেছিলেন। তাহলে লোকসভা নির্বাচনে কী বিজেপি প্রার্থী হবেন সৌরভ গঙ্গোপাধ্যায় সে নিয়ে রয়েছে প্রশ্ন? এবার তাহলে কী শুরু হবে রাজনীতির ময়দানে দাদাগিরি? এবারও কী দেখিয়ে দেবেন কামব্যাক?

এসব নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। এই বিষয়ে বিজেপি নেতা জয় আরও বলেছেন,সৌরভ ক্রিকেট এবং সিএব নিয়ে খুবই ব্যস্ত আছে‌। এসব নিয়ে তিনি খুবই সন্তুষ্ট আছেন বলে তাকে জানিয়েছেন। আপনার হয়তো জানেন সৌরভ গঙ্গোপাধ্যায় 2002 সালে ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পর লর্ডসের মাঠে জামা খুলে উড়িয়েছিলেন 2003 সালে বিশ্বকাপ ফাইনাল ভারত খেলে ছিল তারই নেতৃত্বে ,যদিও কাপ জেতার স্বাদ অধিনায়ক সৌরভ পাননি। তবে এবার কোচ সৌরভ গঙ্গোপাধ্যায়ের অধীনে বিশ্বকাপ জিততে দেখতে চান জয়। আর একইসঙ্গে চান বিশ্বকাপ জয়ের পরে আবার সেই জামা খুলে ওড়ানোর দৃশ্যটা পুনরায় ফিরে আসুক। এই দৃশ্যটি দেখার জন্য তিনি খুবই আগ্রহতা প্রকাশ করেছেন ।

Related Post

Related Articles

Open

Close