গুগল বাজারে আনল দুটি আকর্ষণীয় ফোন। আসুন দেখে নেয়া যাক কী কী পাবেন এই ফোনে।

গুগোল এর তরফ থেকে আবার এলো পিক্সএলে নতুন সিরিজ। নিউ ইয়র্কে গুগোল পিক্সেল ফোন এর প্রেমী অনেকে। তাদের জন্যই গুগোল এর তরফ থেকে নতুন দুটি ফোন নিউইয়র্কে ইভেন্টের লঞ্চ করা হল এই দুটি ফোনের মধ্যে লোয়ার মডেলটির নাম গুগোল পিক্সেল 3 এবং হায়ার মডেল এর নাম গুগোল পিক্সেল 2 এক্সএল। এবারে গুগোল পিক্সএলে লঞ্চ ইভেন্টে দেখা গেল নতুন এক কান্ড এবারে ইভেন্ট শেষ হওয়ার আগেই এলাও করা হয় সাধারণ মানুষদের এই দুটি ফোন প্রি-অর্ডারের জন্য। 2018 এর শেষ দিকের অর্থাৎ নভেম্বর ডিসেম্বর মাসে এগুলি ফ্ল্যাশ সেল অথবা ওপেন সেল এ পাওয়া যাবে।

চলুন আলোচনা করা যাক এই দুটি ফোনের সম্পর্কে- গুগোল সিরিজের এই দুটি ফোনের মধ্যে গুগোল পিক্সেল 3 এই ফোনটির মধ্যে ব্যবহার করা হয়েছে 5.5 ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।পেছনে আছে 12 মেগাপিক্সেল এর ক্যামেরা এলইডি ফ্ল্যাশের সঙ্গে এবারে পেছনে একটি ক্যামেরা লক্ষ্যণীয় সামনে রয়েছে 8 মেগাপিক্সেলের দুটি বা ডুয়েল ক্যামেরা ক্যামেরা। ফোনটি ব্যাক ক্যামেরা দিয়ে 30 এপিএস ফুল 4K রেকর্ডিং করা সম্ভব।এই ফোনটির মধ্যে 4GB RAM এবং 64gb ইন্টার্নাল মেমরি দেখা যাবে সঙ্গে দেখা যাবে স্নাপড্রাগণ 845 চিপসেট যেটি একটি 10 ন্যানোমিটার এর চিপসেট। এই ফোনটির মধ্যে 2915 এম এইচ এর ব্যাটরি দেখা যাবে।


এবারে চলুন আলোচনা করে যা গুগোল পিক্সেল 3 এক্সএল এ সম্বন্ধে বা গুগলের হায়ার মডেলটির সম্পর্কে। এই ফোনটির মধ্যে পি এল এর ডিসপ্লে দেখা যাবে, ফোনটিতে রয়েছে 6.3 ইঞ্চি এর নচ ডিসপ্লে। এটির পেছনেও 12 মেগাপিক্সেল এর সিঙ্গেল ক্যামেরা লক্ষ্যণীয় এবং সামনে 8 মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা বর্তমান।এই ফোনের পিছনের ক্যামেরা দিয়ে 30 এফ পি এস ফোর কে রেকর্ডিং করা সম্ভব। এই ফোনটি 3430 এম এইচ এর ব্যাটরি দেওয়া হয়েছে।
এগুলি ছাড়াও এই দুটি ফোনে ডুয়েল ফোর জি ভল্টি ,ক্লাউড স্পেস ,ফিঙ্গারপ্রিন্ট সেন্স,র ফেস আনলক ,গাইরোস্কোপ সেনসর প্রক্সিমিটি সেনসর ইত্যাদি সব রকম সুবিধা দেওয়া হয়েছে।

Related Articles

Open

Close