পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব করবেন এই অধিনায়ক।

অ্যারন ফিঞ্চ,31 বছর বয়সের একটি দুর্ধর্ষ মারকুটে ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন আগামী রবিবার পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট অভিষেক হচ্ছে অ্যারন ফিঞ্চের। অ্যারন ফিঞ্চের জন্য আরো একটি সুখবর, পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এর জন্য অধিনায়ক মনোনীত হলেন অ্যারন ফিঞ্চ। 2016 সালের আগে ও অ্যারন ফিঞ্চ অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক হিসেবে। তবে 2016 সালে স্টিভ স্মিথ দলের সবকটি ফর্মেশন এর নেতৃত্ব গ্রহণ করেন এরপর থেকে অ্যারন ফিঞ্চকে আর নেতৃত্ব ভার দেওয়া হয়নি। স্যান্ড পেপার গেট কান্ডে নির্বাসনে থাকায় পুনরায় নেতৃত্বে দায়িত্বভার পেল অ্যারন ফিঞ্চ।

জিম্বাবোয়ের পর এবার পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অ্যারন ফিঞ্চ নেতৃত্ব ভার পাওয়ার প্রসঙ্গে কৌতুক জাস্টিন ল্যাঙ্গার জানান, পাকিস্তানের বিরুদ্ধে অ্যারন ফিঞ্চের নেতৃত্বে এর অধীনে দলে একটি ইতিবাচক প্রভাব ছিল। তিনি আরো জানান, অ্যারন ফিঞ্চ ক্রিকেট এর সংক্ষিপ্ত ফরমেটে একজন ব্যতিক্রমী ব্যাটসম্যান এবং ধারাবাহিকভাবে ফর্মে থাকা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম।


এই টি-টোয়েন্টি সিরিজে অ্যারন ফিঞ্চের সঙ্গ দেবে এবং দায়িত্ব পালন করবে অলরাউন্ডার মিচেল মার্শ এবং বিশিষ্ট অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান আলেক্স ক‍্যারে। এই টি-টোয়েন্টি সিরিজে কাঁধের চরট উপশম করে দলে পুনরায় নিজের জায়গা করে নিয়েছে ক্রিশ লিন। 24 অক্টোবর পাকিস্তান অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।।

Related Articles

Open

Close