এবার মরণ রোগ ক্যান্সারে আক্রান্ত এই বলিউড অভিনেতা। দেখুন ডাক্তারেরা কী বলছেন এই নিয়ে…

মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার ঋষি কাপুর আক্রন্ত এই মরণ রোগে ! মারণ রোগ ক্যন্সারের কবলে আরও এক বলিউড অভিনেতা! সম্প্রতি বি টাউন জুড়ে এমন গুঞ্জন শুরু হতেই এবার প্রকাশ্যে এল আরও খবর ।বলিউড বাবল-এর খবর দেন , ঋষি কাপুর নাকি ক্যান্সারের তৃতীয় স্তরে রয়েছেন। নিউ ইয়র্কে গত ৪৫ দিন ধরে নাকি টানা চিকিৎসা চলবে ঋষি কাপুরের। চলবে কেমোথেরাপি। অর্থাৎ, ক্যান্সারের যে তৃতীয় স্তরে ঋষি কাপুর রয়েছেন, সেখান থেকে তাঁকে সুস্থ করে ফিরিয়ে আনতে তাঁর টানা চিকিৎসার দরকার ।

গত ২৯ সেপ্টেম্বর মার্কিন রাষ্ট্রে যান ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণবীর কাপুর। নিউ ইয়র্কে পাড়ি দেয়ার আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে এ বিষয়ে একটি স্টেটাসও শেয়ার করেন তিনি । আর সেখানেই তিনি জানান, চিকিৎসার জন্য নিউ ইয়র্কে যাচ্ছেন তিনি। চিকিৎসা সম্পূর্ণ করে শিগগিরই দেশে ফিরে আসবেন । এরপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন।সেই আগুনে তেল এর মত কাজ করে কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু। মায়ের মৃত্যুর পর তাঁর শেষকৃত্যেও হাজির হতে পারেননি ঋষি কাপুর। মায়ের শেষ যাত্রায় ঋষি কেন হাজির হননি, তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে ।

এরপরই শোনা যায়, ঋষি কাপুর নাকি ক্যান্সারে ভুগছেন । যদিও ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ঋষি কাপুরের কী হয়েছে, তা এখনও জানা যায়নি। তবে ঋষির ক্যান্সার হয়েছে বলে যে কথা ছড়িয়েছে, তা আদতে সঠিক নয় বলেও স্পষ্ট জানিয়ে দেন দাদা রণধীর কাপুর।নিউ ইয়র্কে এপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকছেন ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণধীর কাপুর। ঋষির চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত কাপুর পরিবার ইউ ইয়র্কেই থাকবে বলে জানা গিয়েছে । যদিও রণবীর কাপুর বা নিতু কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি ।

Related Post

Related Articles

Open

Close