SBI ব্যাঙ্কে নিয়োগ হতে চলেছে কয়েকশো কর্মী। আপনি ও করতে পারবেন আবেদন।

আমাদের দেশের সব থেকে বড় ব্যাংক “state bank of India” নিয়োগ করতে চলেছে 48 জন ডেপুটি ম্যানেজার ( সিকিউরিটি ) ও ফায়ার অফিসার , যদিও ফায়ার অফিসার পদে চুক্তিভিত্তিক হবে । ডেপুটি ম্যানেজার (সিকিউরিটি )শূন্য পদ ২৭,( অসংরক্ষিত ১৪, তপশিলি 8, তপশীল উপজাতি ৮,ওবিসি ৭),
এ পোস্টগুলি জন্য নির্ধারিত করা হয়েছে ডেপুটি ম্যানেজার সিকিউরিটি পদের ক্ষেত্রে বয়স হতে হবে 28 থেকে 40 বছর এবং ফায়ার অফিসারের জন্য বয়সের সীমা নির্ধারণ করা হয়েছে 35 থেকে 62 বছরের মধ্য বয়স 31 আগস্ট 2018 তারিখের সম্পূর্ন হতে হবে , নির্দিষ্ট শ্রেণীর প্রার্থীরা নিয়ম অনুযায়ী ছাড় পাবে।

শিক্ষাগত যোগ্যতার দিক থেকে লাগবে ডেপুটি ম্যানেজার এর জন্য কোন বিশ্ববিদ্যালয় থেকে গ্যাজুয়েট পাস এবং পুলিশ অফিসের কাজের জন্য পাঁচ বছরের অভিজ্ঞতা । এছাড়া ফায়ার আফসার এর জন্য ন্যাশনাল ফায়ার সার্ভিস কলেজ নাগপুর থেকে বিয়ে অথবা এ আই সি টি ইস্যু কোন বিদ্যালয় থেকে বিটেক ইঞ্জিনিয়ারিং পাস।মেধা তালিকার ভিত্তিতে প্রার্থী গুলোকে বাছাই করা হবে এবং তারপর ইন্টারভিউয়ের মাধ্যমে কাজে নিয়োগ করা হবে।

আবেদন ফি জেনারেল দের জন্য লাগবে 600 টাকা তপশীল জাতি বা তপশিলি উপজাতির জন্য 100 টাকা। ইন্টারনেট ব্যাংকিং অথবা ডেবিট কার্ড ,ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজেকশন ফি দেওয়া যেতে পারে ।
আবেদনের ওয়েবসাইট: http://bank.sbi/careers
ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আপনার আবেদন করতে পারেন আবেদনের শেষ তারিখ হল 4th অক্টোবর 2018।

Related Post

Related Articles

Open

Close