পেটিএম নিয়ে এলো বাম্পার অফার যেখানে আপনি পাবেন যে কোন ইলেকট্রনিক জিনিসের ওপর পাবেন 70{3e863ea6e12c302e1eb6d6e018769bbaf60c8f77faf99ffd57b43556e8cca359} ছাড়।এই অফার উপভোগ করতে…

পেটিএম তরফ থেকে পাওয়া যাচ্ছে এক সুখবর, যা সাধারণ মানুষের জন্য। আগামী 20 সেপ্টেম্বর আসতে চলেছে পেটিএম এর ফেস্টিভ সিজন।এখানে পেটিএম নানা ধরনের ইলেকট্রনিক জিনিস,স্মার্ট ফোনে বিপুল পরিমাণ ছাড় পাবেন। এই অফার উপভোগ করতে লাগবে পেটিএম এ কেওয়াইসি লিঙ্ক করা অ্যাকাউন্ট অর্থাৎ পেটিএম ইউজারাই শুধুমাত্র এই সেলে অংশগ্রহণ করতে পারবেন। এই সেলটি 20 সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং চলবে 23 শে সেপ্টেম্বর পর্যন্ত অর্থাৎ তিন দিন চলবে এই সেল।

 

এই সেলে আপনি পেতে পারেন হেডফোনস ,স্যামসাং গ্যালাক্সি জে 8,স্যামসাং গ্যালাক্সি নোট 9,স্যামসাং গ্যালাক্সি জে 7 ইত্যাদির ওপর বিপুল পরিমাণ ছাড়। এছাড়া রেডমি নোট 5 প্রো,নোট 5, 5a, ইত্যাদি মোবাইল এর ওপর বিপুল পরিমাণ ছাড়। এই সেলে আপনি পেয়ে যাবেন বিপুল পরিমাণে ছাড় টিভি,এয়ার কন্ডিশনার এবং আরো নানা ধরনের ইলেকট্রনিক জিনিসের উপর। এই সেলে আপনি পাবেন ইলেকট্রনিক জিনিসের উপর 50 থেকে 70 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট তাছাড়া রয়েছে ক্যাশব্যাকের সুবিধা।

এছাড়া এই সেলে আপনি পাবেন এক্সচেঞ্জের সুবিধা আপনার পুরনো ফোন বদলে নিতে পারেন নতুন ফোন। এছাড়া একজন লাকি উইনার জিততে পারেন সুজুকি গিক্সার বাইক। এই সেলে আপনি পাবেন নো কষ্ট ইএমআই এর সুবিধা। তবে দুঃখের ব্যাপার একটি ছেলে প্রোডাক্টের কোয়ান্টিটি থাকবে খুবই কম তাই আপনাকে আগে থেকে রেজিস্টার করে রাখতে হবে আপনার ফোন নাম্বার ও আপনার ডিলিভারি অ্যাড্রেস।তাছাড়া সেভ করে রাখতে হবে আপনার কেডিট কাড বা ডেবিট কার্ডের পেমেন্ট মেথড, তবেই হয়তো আপনি এই অফারের আনন্দ উপভোগ করতে পারবেন।

Related Post

Related Articles

Open

Close