এবার থেকে ভারতীয় স্টেট ব্যাঙ্ক যেকোনো বুকিং এ দেবে আকর্ষণীয় ছাড়। আপনিও পেতে পারেন এই আকর্ষণীয় সুযোগ।

ভারতীয় স্টেট ব্যাঙ্ক এবার একটি নতুন অ্যাপস নিয়ে এলো, যেটার মাধ্যমে আপনি বিমান,বাস, হোটেলের টিকিট বুক করতে পারবেন ঘরে বসে বসেই। আর সঙ্গে আকর্ষণীয় ছাড়াও মিলবে গ্রাহকদের। বিমান টিকিটের উপর 250 টাকা ছাড় মিলবে, হোটেল বুকিংএ 20 শতাংশ ছাড় এবং বাস বুকিং করলে 100 টাকা ছাড় মিলবে।এই অফারগুলো পেতে হলে গ্রাহকদের BHIM SBI অ্যাপটি থেকে পেমেন্ট করতে হবে। এই অফারটি শুধু SBI গ্রাহকদের জন্য এমনটা কিন্তু নয় আপনি যেকোন ব্যাঙ্কের গ্রাহকহলেই এই অফারটি পাবেন।


এই অ্যাপটি থেকে প্রথমবার বিমানের টিকিট বুকিং করার সময় SFLY250 কোডটি ব্যাবহার করুন আর 250 টাকা ক্যাশব্যক পেয়ে যান। নূন্যতম 1000 টাকার টিকিট বুকিং করতে হবে। এই ছাড় প্রথম 5000 জন গ্রাহকরা পাবেন। হোটেল বুকিংএর সময় SHOTEL20 কোডটি ব্যাবহার করলে 20 শতাংশ ছাড় পেয়ে যাবেন। এক্ষেত্রে নূন্যতম 400 টাকার অর্ডার করতে হবে গ্রাহকদের এবং এতে সর্বাধিক 500 টাকা পর্যন্ত ক্যাশব্যক দেওয়া হবে।

এবং SBUS50 আর SBUS100 কোডগুলো ব্যাবহার করলে আপনি 50 টাকা এবং 100 টাকা ছাড় পেয়ে যাবেন।এটাতেও সর্বনিম্ন 400 টাকার অর্ডার করতে হবে।পুজোর সময় আমরা অনেকেই অনেক জায়গা ঘুরতে যায় ফলে এই অ্যাপটি থেকে অনেক গ্রাহকরাই বুকিং করবে বলে অনুমান করা হচ্ছে।

Related Post

Related Articles

Open

Close