দেখুন কোন ভারতীয় ক্রিকেটার অংশগ্রহণ করতে চলেছে ভারতের জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস ১২ এ। আগে জানতে..

আপনারা সবাই তাকে চেনেন , সে ২০১১ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ জয়ী ভারতদলের একজন অন্যতম ক্রিকেটার । এরপর ২০১৩স সালে ফিক্সিং এর অভিযোগ এ তাকে ক্রিকেট খেলার জন্য নিষিদ্ধ করে দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।কিন্তু প্রমাণাদির অভাবে ২০১৫ সালে এই শাস্তির থেকে তাকে মুক্ত করে দেয় আদালত । হ্যাঁ, আপনি টিক ধরে ফেলেছেন শান্তকুমার শ্রীশান্থ এর কথায় বলছি।অনেকদিন তিনি প্রতিযোগিতা মূলক ক্রিকেট না খেললেও , তার ভক্তদের সামনে হাজির হোছেন তিনি।এই ডানহাতি ফাস্ট বোলার ভারতের জনপ্রিয় টেলিভিশন শো “বিগ বস” ১২তম মৌসুমে নিজেকে নিযুক্ত করতে চলেছেন ।তবে এবার শ্রীশান্তকে দেখা যাবে নতুন রূপে ।
আদালত তাকে মুক্তি দিলেও বিসিসিআই তাকে প্রতিযোগিতামূলক খেলার জন্য ছাড় দেয়নি ।গত বছর ,স্কটল্যান্ড এর একটি ক্লাব থেকে খেলার প্রস্তাব পান,তবে বিসিসিআই তাকে এনওসি দেয়নি।

ইতিমধ্যেই তিনি একটি মালাওলি চলচিত্র করেছেন এবং বলিউড এর চলচিত্র ‘আকসার ২’ তেও অভিনয় করেছেন ।আন্তর্জাতিক ক্রিকেট এ তিনি ২৭ টি টেস্ট ,৫৩টি ওয়ানডে এবং ১০টি -২০টি ম্যাচ খেলও ১৬৯ টি আন্তর্জারতিক উইকেট তুলে নেন। ২০০৭ সালের আইসিসি টি -২০টি ক্রিকেট বিশ্বকাপ ও ২০১১ সালে আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ এ ভারতের চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন তিনি।

 

Related Articles

Open

Close