বাজারে আসতে চলেছে MOTOROLA এর দুটি নতুন ফোন।জেনে নিন কী কী?

বাজারে Motorola তরফ থেকে নতুন দুটি ফোন লঞ্চ করা হবে বলে জানা যাচ্ছে‌। এদের মধ্যে একটি লোয়ার ভেরিয়েন্ট এর নাম Motorola one এবং একটি হায়ার ভেরিযয়েন্ট এর নাম Motorola one power। এই দুটি ফোনে Notch লক্ষ্য করা যাবে।Motorola one এই ফোনটিতে 5.9″ full hd+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে 4gb ram , 64 gb storage এবং 3g ram 32 gb storage ব্যবহার করা হয়েছে। পেছনে 13 mp এর প্রাইমারি ক্যামেরা এবং 2mp এর সেকেন্ডারি ক্যামেরা ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশ এর সাথে এবং সামনে 8 mp ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে Snapdragon 625 এর চিপসেট ব্যবহার করা হয়েছে যা adrino 506 এর gpu সাথে আসবে। ফোনটিতে পুরনো প্রসেসর ব্যবহার করা হলেও কোম্পানি থেকে জানা যাচ্ছে যে ফোনটি ওয়েল অপ্টিমাইজ থাকবে যার জন্য কোন প্রবলেম হবে না। এতে 3000mAh এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটি ডুয়েল 4g volte সক্ষম এবং এতে হাইব্রিড সিম স্লট ব্যবহার করা হয়েছে।
অন্যদিকে motorola one power এই ফোনটিতে 6.2″ full hd+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে 4gb ram, 64 gb storage এবং 3gb ram, 32 gb storage ব্যবহার করা হয়েছে। ফোনটির পেছনে 16 mp প্রাইমারি ক্যামেরা এবং সাথে 5mp সেকেন্ডারি ক্যামেরা Led ফ্ল্যাশ ব্যবহার করা হয়েছে।

ফোনটির সামনে 12mp এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে snapdragon 636 চিপসেট ব্যবহার করা হয়েছে যা adreno 509 সাথে আসবে। ফোনটির মধ্যে 5000mah হিউজ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ফোনটি ও ডুয়েল 4G Volte চালাতে সক্ষম এবং এতে হাইব্রিড সিম স্লট ব্যবহার করা হয়েছে। উভয় ফোনে এ android oreo দেখা যাবে। দুটি ফোনই 256gb অব্দি মেমোরি কার্ড সাপোর্ট করবে। এই ফোনের মধ্যে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যাবে।এছাড়া ফোনটিতে gyroscope ,proximity sensor, light sensor সব রকম সেন্সর বর্তমান আশা করা যাচ্ছে MOTO এর এই দুটি ফোন বাজারে তার নিজের জায়গা করে নেবে।আর বলা যাচ্ছে Motorola one ফোনটির মূল্য 14000 থেকে 17000 এর মধ্যে থাকবে এবং motorola one power এর মূল্য 23000 থেকে 25000 এর মধ্যে থাকবে।

Related Articles

Open

Close